বিয়ে করতে ভয় পাচ্ছেন?

বিয়ে করতে ভয় পাচ্ছেন। এই লেখাটা আপনার জন্য, খুব সহজেই আপনি এই ভয় দূর করে খুব ভালোভাবে আপনার দাম্পত্যজীবন শুরু করতে পারবেন। বিয়ের আগে হস্তমৈ*থুন বা অন্য যে-কোন ভাবে যৌন কার্য থেকে বিরত থাকুন। যদি করেই ফেলেন আমার লেখা পড়ার পর আর কোনদিন এই কাজ করবেন না বলে সৃষ্টিকর্তার নিকট মাফ চেয়ে নিন। এখন আসুন সমাধান নিয়ে, আপনি যে কারনে ভয় পাচ্ছেন বা আশা হত হচ্ছেন তা কেবল আপনি বিয়ের পরেই জানতে পারবেন। স্ত্রির সাথে সময় কাটানো অন্য যেকোন সময় থেকে আলাদা। তাই আপনি রিল্যাক্সে থাকতে পারেন। এখন বিয়ের পর যদি দেখেন আপনি পর্যাপ্ত সময় দিতে পারছেন না তখন নিম্নক্ত যেকোন ভাবে চিকিৎসা নিতে পারেন।

১। কোন সরকারি চর্ম-যৌন বিশেষজ্ঞ এর সাথে আলোচনা করুন। অবশ্যই ভালোভাবে খোজ নিবেন যে তিনি সরকারি ডাক্তার বা অবসরপ্রাপ্ত সরকারি ডাক্তার কি/না। ডাক্তার সাহেব যে ঔষুধের প্রেসকিপশন দিবে তা আরেকজন সরকারি ডাক্তার ‍এর সাথে আলোচনা করে ঔষুধ কিনতে পারেন। ডাক্তার যে ঔষুধ দিবে তা বাংলাদেশ সরকারি ওয়েব সাইটে দেখে নিবেন সাইট হলো সবার নিচে। এখন আসুন লজ্জা শরমের ব্যাপারে। ডাক্তারদের সাথে সরাসরি কথা বলার কোন সমস্যা থাকলে আপনি অনলাইনে দেখাতে পারেন। অনলাইনে ভালো ভালো ডাক্তার পাবেন https://doctime.com.bd/ ওয়েব সাইটে বা এন্ড্রোয়েড এ্যাপে। এখানে আপনি ডাক্তারকে সরাসরি বলতে পারবেন বলতে না পারলে লিখেও জানাতে পারবেন এবং এখানে ভেজাল কোন ঔষুধ ডাক্তার আপনাকে সাজেস্ট করবেন না। আমি ব্যক্তিগতভাবে একটি সরকারি হাসপাতালে সমস্যার কথা বলতে গিয়ে ভেজাল ঔষুধের খপ্পরে পরেছিলাম।

…. ঔষধগুলো শুধুমাত্র এবং কেবলমাত্র হাসপাতালের সামনের দোকানগুলোতেই পাওয়া যেত এবং দামও অত্যাধিক। পরে dgda এর ওয়েবসাইটে ঔষুধটা না পেয়ে ডকটাইম এ্যপের সাহায্য নেই। এখানেও ডাক্তার যে ঔষুধ সাজেস্ট করেছিল তা আমি dgda এর ওয়েবে খুজে পাই। এবং ডাক্তারের সাথে অনেক কথা বলে খুব ভালো একটা সমাধান পাই। নিচের লিংকে কোন সমস্যা থাকলে কোন ঔষুধের নাম যদি না পান বা খুজতে কষ্ট মনে করেন তাহলে কমেন্টে জানাবেন, যথাসম্ভব দ্রুত আপনার রিপ্লাই দিব। ইউটিউবে আমার একটা ভিডিও দেখতে পারেন, সেখানে কমেন্ট করলে খুব দ্রুত রিপ্লাই পাবেন।

এ্যলোপ্যাথিক ঔষধের লিস্ট http://dgdagov.info/index.php/registered-products/allopathic

ইউনানি ঔষধের লিস্ট http://dgdagov.info/index.php/registered-products/unani

হার্বাল ঔষধের লিস্ট http://dgdagov.info/index.php/registered-products/herbal

হোমিও এবং বায়োপ্যাথ http://dgdagov.info/index.php/registered-products/homeopathic-and-biochemic

ভ্যাকসিন http://dgdagov.info/index.php/registered-products/vaccine-and-biologicals

বাতিলকৃত ঔষধের তালিকা http://dgdagov.info/index.php/registered-products/suspend-cancel-products

Leave a Comment

Welcome...
Have you faced any kind of problem, just comment.

কোন সমস্যা মনে হলে ইমেইল এড্রেস সহ কমেন্ট করুন, আপনার ইমেইল এড্রেস এবং সমস্যার গোপনীয়তা রক্ষা করা হবে।