পল্লি বিদ্যুতের খুটি সরানোর জন্য আবেদন

পল্লি বিদ্যুতের খুটি সরানোর জন্য আবেদন ফরমেট পিডিএফ এবং ইমেজ দেয়া হল।

10 thoughts on “পল্লি বিদ্যুতের খুটি সরানোর জন্য আবেদন”

  1. আসসালামু আলাইকুম আশা করি আল্লাহতালা রহমতে ভালো আছেন আমার একটা অভিযোগ ছিলো আমার ঘরের কোনায় বিদ্যুৎ খুটি রয়েছে, এবং সেই খুটি থেকে একজন জোর পূর্বক আমার ঘরের উপর দিয়ে বিদ্যুৎ লাইন নিয়েছে, ঘরের ট্রিনের উপর দিয়ে, যাতে করে যেকোন সময় যেকোন বড় বিপদ হতে পারে, তাই আমার চাওয়া আমাদের ঘরের উপর দিয়ে বিদ্যুৎ লাইন না নিয়ে অন্যকোন ভাবে যেন নেয় আশা করি আপনারা দেখবেন,
    আমার বাড়ি কুমিল্লা জেলায় দেবিদ্ধার,থানা বরকমতা ইউনিয়ন ৯ নং ওর্ড বাগমারা গ্রাম

    Reply
    • ইন্সুলেশন যুক্ত তার হলে দূর্ঘটনা হবে না। আপনি যেহেতু সমস্য মনে করছেন তাই পল্লি বিদ্যুতের জোনাল অফিসে একটি লিখিত অভিযোগ দিয়ে আসুন।।

      Reply
    • ভাই আপনার সমস্যা কি সমাধান হইছে?
      আপনার মত হুবহু আমার ও ঘরের কোণায় খুঁটি দিয়া চালের উপর লাইন।

      Reply
  2. আসসালামু আলাইকুম। আমার জমি ইউনিয়ন পরিষদ এর রাস্তার সাথে,পল্লি বিদ্যুৎ এর খুটি আমার জমির সিমানায় পড়ার কারনে ক্যাবল সমুহ আমার ১ তলা ছাদের অংশেও পড়ে গিয়েছে তাই ২য় তলার কাজ ধরা অসম্ভব হয়ে পড়েছে। খুটি সরানো দরকার ও ক্যাবল গুলা কভার ক্যাবলও করে দেওয়া অনুরোধ জানিয়ে আপনার নিকট সাহায্য যাচ্ছি যাতে করে ভবিষ্যতেও বাসা বাড়িতে নিরাপত্তা নিশ্চিত হতে পারে আপনার উছিলায়! আবেদন করেছিলাম অফিসারও এসেছিলেন তবে এইখানে আপনাদের সাহায্যের প্রয়োজন অনুভব করছি!

    Reply
  3. স্যার আমার নাম পিযুষ মন্ডল । আমি পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা থানার অন্তর্গত সারবেড়া গ্রামের বাসিন্দা। স্যার গ্রামের প্রায় আট দশ টা বাড়ির উপর দিয়ে 440 ভোল্ট এর কারেন্ট এর তার গুলো গেছে । স্যার যখন তখন কিছু অঘটন ঘটে যেতে পারে স্যার । এর আগেও ঝড়ের সময় তার গুলো ছিঁড়ে আমাদের বাড়িতে পড়ে গিয়েছিল স্যার । স্যার ভবিষ্যতে যদি আমরা বাড়ি ঢালাই করা হয় তাহলে স্যার‌ তার গুলো ছাদের ওপর হাতের নাগালে ঝুলবে স্যার । সবার ই বাড়িতে স্যার ছোট ছোট বাচ্চা আছে স্যার । এই তার খুবই বিপজ্জনক স্যার । আপনার কাছে বিনীত অনুরোধ আমাদের গ্রামের ওই বৈদ্যুতিক খুঁটি গুলি সরিয়ে যেন রাস্তায় ধারে করা হয় ।আমরা আশা করব আপনি কাউকে পাঠিয়ে আমাদের প্রবলেম যাচাই করবেন। আমরা আপনাদের সাহায্য অনুভব করছি।

    Reply
  4. পল্লী বিদ্যুতের খুঁটি ছাড়াতে গেলে কি কোন টাকা দিতে হয়???

    Reply
    • একেক জায়গায় একেকরকম ফি। তবে কেউ ফি এর ধার ধারে না, দূনীর্তি করে বেশি টাকা নেয়। কদিন আগেও আবেদন করার পর 20000 টাকা নিয়ে খুটি সরিয়েছি।

      Reply
  5. আসসালামু আলাইকুম ভালো আছেন? স্যার
    আমার একটি সেচের খুটি প্রয়োজন ছিলো এটা আমি কিভাবে পেতে পারি?
    আরএক খুটি থেকে খুটির দূরত্ব কত মিটার হয় জানালে খুবই উপক্রিত হব
    আমি নেত্রকোনা পল্লী বিদ্যুত সমিতির গ্রাহক

    Reply
  6. আমার বসত ঘরের সামনে ৫ তারের লাইন ৩৩০০০ ভোল্টের, খুব ই বিপদে আছি, লাওন সরানোর জন্য বার বার বিদ্যুৎ অফিসে গেছি কোন প্রতিকার পাইনি এখন আমি কি করতে পারি?

    Reply

Leave a Comment

Welcome...
Have you faced any kind of problem, just comment.

কোন সমস্যা মনে হলে ইমেইল এড্রেস সহ কমেন্ট করুন, আপনার ইমেইল এড্রেস এবং সমস্যার গোপনীয়তা রক্ষা করা হবে।